শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ১১:২৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ শিরোনাম:
আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত প্রাণ গেলেও আর চট্টগ্রামের একটি চামড়া্ ও ঢাকায় যাবেনা বাকিতে সাঁথিয়ায় গণপিটুনিতে ২ ডাকাত নিহত, অস্ত্র ও গুলি উদ্ধার বাস-প্রাইভেটকারের সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ নিহত ৪ ক্ষমতার দাপট দেখিয়ে প্রতিবেশীকে কোরবানীর গরু জবেহ করতে না দেওয়ার অভিযোগ ডিমলায় ফ্রি ব্লাড গ্রুপ নির্নয় কর্মসূচি ঝালকাঠি নলছিটিতে তরুনীকে বাসা থেকে ডেকে নিয়ে ধর্ষণ, অভিযোগে সহযোগী আটক কেশবপুরে পল্লী বিদ্যুতের হাই ভেল্টেজ লাইন অরক্ষিত দূর্ঘটনার আশংকা সাপাহারে বজ্রপাতে কৃষক নিহত ঝিনাইদহে অপহরণের ২ দিন পর অপহৃত উদ্ধার কেশবপুরে ১৪টি জলাশয়ে ৪০০ কেজি মাছের পোনা অবমুক্তকরণ ভোলার মনপুরা উপজেলায় মেঘনায় নিষিদ্ধ কোটি টাকার কারেন্ট জাল জব্দ ভোলার মনপুরা উপজেলায় ৩৬০ মিটার বেড়ীবাঁধে ভাঙ্গন, ভেঙ্গে পড়েছে পাকা সড়ক যারাই বিশ্বাসঘাতকতা করেছে তাদের কারোরই স্বাভাবিক মৃত্যু হয়নি: আলহাজ্ব নুরুন্নবী চৌধুরীএমপি শাওন ১৫ আগস্ট এর শিক্ষা, আমিরুল মোমেনীন মানিক স্ত্রীকে ঘুমের ঔষুধ খাইয়ে হত্যার পর ১৫ টুকরো করল স্বামী জামালপুরে বিচারপতি মির্জা হোসেইন হায়দারের বাড়িতে হামলা,আওয়ামী লীগ নেতা আটক সাঁথিয়ায় বৃদ্ধকে পিটিয়ে তিনটা দাত ভাংগিয়া দিলো প্রতিপক্ষরা নবীগঞ্জে আলী আহমদ মৃত্যু পথযাত্রী, সাহায্যের আবেদন নরসিংদীতে বাস-সিএনজি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ছাত্রীসহ নিহত ২
বদরখালী ইউনিয়নে ১০/১৫ হাজার টাকা ছাড়া মিলছেনা

বদরখালী ইউনিয়নে ১০/১৫ হাজার টাকা ছাড়া মিলছেনা অসহায় গরীবদের জন্য দেওয়া প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর

ফাইল ছবি
প্রধান প্রতিবেদকঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি আশ্রয়ন ২ প্রকল্পের অধীন জমি আছে ঘর নেই,তার নিজ জমিতে গৃহ নিমার্ণ  ১০ / ১৫ হাজার টাকা ঘুষ ছাড়া মিলছেনা।
সরকারি হিসাবে প্রতিটি নতুন ঘর তৈরীতে এক লাখ টাকা বরাদ্দ থাকলে ও তালিকা প্রস্তুত করার সময় স্হানীয় জনপ্রতিনিধিরা  নিরবে হাতিয়ে নিচ্ছে ১০ থেকে ১৫ হাজার টাকা করে। এক অসহায়  জমি আছে ঘর নেই, তার নিজ জমিতে গৃহ নিমার্ণ  পাওয়ার উপযোগি জানান আমার ১০ / ১৫ টাকার দেওয়ার তফিক নাই বলে স্হানীয় জনপ্রতিনিধিরা আমার ঘরে তালিকা করে নাই।
অসহায় মহিলা ছফুরা খাতুন জানান আমাদের মত গরীবদের খবর মাননীয় প্রধানমন্ত্রী রাখলে ও স্হানীয় জনপ্রতিনিধিরা রাখেনা। কারণ আমরা অসহায় পরিবার বলে ঘুষ দিতে না পারায় স্হানীয় জনপ্রতিনিধিরা  আমাদের খবর রাখেনা।
প্রকৃত আশ্রয়ন প্রকল্পের ঘর পাওয়ার উপযোগিরা  ১০/১৫ হাজার টাকা দিতে না পারলে প্রকৃত গরীবেরা উক্ত মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া আশ্রয়ন প্রকল্পের  ঘর থেকে বঞ্চিত।
বদরখালী ইউনিয়ন পরিষদ চত্বর থেকে  ইতিমধ্যে কিছু আশ্রয়ন প্রকল্পের ঘর  বিভিন্ন উপকারভোগীদের কাছে মালামালসহ পৌছে গেছে।  আর বাকী ২য় কিস্তির আশ্রয়ন প্রকল্পের বরাদ্দ পাওয়া ২শত ৫০ টি মত  ঘরের তালিকা প্রস্তুত করার সময় নগদে  ১০থেকে ১৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছে জনপ্রতিনিধিরা।  তালিকায় ঘরের নাম দেওয়া একব্যক্তি জানান ১০/১৫ হাজার টাকা দেওয়ার পর ও  ঘর নির্মাণের সময় নাকি আরো টাকা দিতে হবে জনপ্রতিনিধিদের কে।
আর উক্ত আশ্রয়ন প্রকল্পের দুর্নীতির ও অনিয়ম এর তথ্য প্রয়োজন হলে জনস্বার্থে বদরখালীর সুশীল সমাজ ও সংবাদকর্মীর সাথে  যোগাযোগ করবেন।
দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter