সোমবার, ২২ Jul ২০১৯, ০১:৩৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ শিরোনাম:
মৌলভীবাজারে ছেলেধরা সন্দেহে গণপিটুনির স্বীকার একজন কেশবপুরের মজিদপুর ইউপির চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের পথসভা অনুষ্ঠিত কেশবপুরে মৎস্য চাষ বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত কেশবপুরে ভারত-বাংলাদেশ মৈত্রী হাসাপাতালের উদ্বোধন ভোক্তা অধিকার কর্তৃক অভিযান দুটি প্রতিষ্ঠানকে জরিমানা জলঢাকা উপজেলার টেংগনমারী ক্লাস্টারের প্রধান শিক্ষকগণের সঙ্গে সাঁথিয়ায় ছেলেধরা গুজবে আতংক ৭ম শ্রেণির ছাত্রকে গলাকেটে নেয়ার চেষ্টা বেড়ায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক লক্ষ টাকা জরিমানা নরসিংদীতে মরিয়ম হত্যার বিচার দাবীতে মানবন্ধন নরসিংদীতে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় পুলিশ সুপারকে বিদায় জানালেন জেলা প্রশাসক ফাইনাল খেলার পূর্বমূহুর্তে বাদ দেওয়ার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বাফুফে’র বিরুদ্ধে মানববন্ধন চট্টগ্রামের অপেক্ষমাণ আবাসিক গ্যাস সংযোগ না দেওয়া পর্যন্ত আন্দোলন চলবে নৌকাডুবি ও যাত্রী ভাড়া! পাটগ্রামে বন্যায় ভাঙ্গা সেতুর সংযোগে সাঁকো দাবি জলঢাকায় সেতু না থাকায় দূর্ভোগে হাজারো ও মানুষ মানুষের সৎ কর্ম মানুষকে অনন্তকাল মানুষের মনের মনি কোঠায় বাচিয়ে রাখে যশোরে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের দুই সদস্য আটক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী ফুলপুরে বন্যাদুর্গতদের মাঝে খাদ্য ও ত্রাণ বিতরন প্রতিবন্ধী রিকশা চালক চুরি করার জন্য ঘরের পেছনে ভর দুপুরে ঘুরা-ঘুরি কুশিয়ারা নদীর বাঁধ নির্মান ও নদী খনন প্রকল্প হতে নেয়া হয়েছে; পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ঠাকুরগাঁওয়ে রান্না করা মাংসে “আল্লাহু” লেখা
মৌলভীবাজার পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে

মৌলভীবাজার পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পক্রিয়া সম্পূর্ণ

ফাইল ছবি

ফাহাদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল বিপিএম, পিপিএম-সেবা সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তীতে জানান যে, মৌলভীবাজার জেলা পুলিশ সম্পূর্ণ স্বচ্ছতা এবং নিয়মতান্ত্রীকভাবে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পক্রিয়া গত ২৬/০৬/২০১৯খ্রিঃ তরিখে ১৩৬টি শূণ্য পদের বিপরীতে ৩,৩৯৭জন প্রার্থীর শারিরিক পরীক্ষা সম্পন্ন্য হয়। শারিকি পরীক্ষায় উত্তীর্ণ ৯১৬জন প্রার্থী গত ২৭/০৬/১৯খ্রিঃ তারিখে লিখিত পরীক্ষায় অবতীর্ণ হন। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৩১৫জন প্রার্থী হইতে মৌখিক পরীক্ষার মাধ্যমে চ‚ড়ান্তভাবে সাধারণ পূরুষ কোটায় ৮১জন সাধারণ নারী কোটায় ৩৫জন, মুক্তিযোদ্ধা (পুরুষ) কোটায় ১২জন, মুক্তিযোদ্ধা (নারী) কোটায় ২জন, পুলিশ পোষ্য (পুরুষ) কোটায় ০৩জন, ক্ষুদ্র নৃ-গোষ্টি (পুরুষ) কোটায় ০১জন, ও আনসার (পুরুষ) কোটায় ০২জন, কনস্টেবল পদে চুড়ান্ত ভাবে নিয়োগ নির্বাচিত হন।
কনস্টেবল পদে নির্বাচিত সকল সদস্যের পারিবারিক তথ্য বিশ্লেষণ পূর্বক দেখা যায় তাদের অভিবাকগণ নি¤œরুপ পেশায় নিয়োজিত। চা শ্রমিক ১৩জন, শ্রমিক বা দিনমজুর ০৬জন, পরিবহণ শ্রমিক ০২জন, হোটেশ শ্রমিক ০১জন, পিতৃহীন ১০জন, কৃষক ৪৩জন, প্রবাসী ১১জন, ক্ষুদ্র ব্যবসায়ী ১২জন. গ্রাম্য ডাক্তার ০৩জন, মুদি দোকান্দার ০২জন, পান দোকানদার ০৩জন, রাজ মিস্ত্রি ০৩জন, কাঠ মিস্ত্রি ০২জন, রিক্সা চালক ০১জন, নাপিত ০১জন, পুরোহিত ০১জন, নাইটগার্ড ০১জন, সরকারী চাকুরীজীবি ০৬জন, বেসরকারী চাকুরীজীবি ০৪জন, অবসরপ্রাপ্ত ০৬জন, শিক্ষক ০১জন, কর্মহীন ০৩জন। সম্পূর্ণ মেধা এবং যোগ্যতার ভিত্তিতে নিয়োগের জন্য নির্বাচিত সদস্যগণ এবং তাদের পরিবারবর্গ পুলিশ বিভাড়ের প্রতি সন্তোষ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। উল্লেখ্য যে, এ নিয়োগ প্রক্রিয়া ঘিরে বর্তমানে জনমনে ব্যাপক আগ্রহ ও ইতিবাচক মনোভাব সৃষ্টি হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2019 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY sdsubrata.info
Translate »